প্রথম দেখায় প্রেম
- সুদীপ্ত সরকার ২৮-০৪-২০২৪

জানি না তো কে আমার মনটা নিল ৷
বুঝলাম না এক পলকে যা হল ৷
কত খোঁজাখুঁজি করে ৷
পেলাম না আমি তারে ৷

আছে তো সামনেই মোর ৷
হয়ে গেছি আমি বিভোর ৷
সব কিছু লাগে অচেনা ৷
এমন তো হওয়ার ছিল না ৷

অনেক সময় কাহিনীর মতো প্রেম হয়ে যায় ৷
ইচ্ছে করে আমার সাথেও যেন এমন হয় ৷
আকস্মিক সেই মেয়েটি এল চুপিসারে আমার সামনে ৷
প্রথম দেখায় প্রথম প্রেম বলল সে মোর কানে-কানে ৷

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।